১০ সেপ্টেম্বর, ২০১৯

প্রথম দেখায় যে হাল হয়েছিল বিরাট কোহলির


প্রায়ই খবরের শিরনামে দেখা যায় ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড তারকা অনুষ্কা শর্মাকে। একটি শ্যাম্পুর কমার্শিয়াল অ্যাডের সুবাদে তাদের প্রথম দেখা। কিন্তু জানে কি, অনুষ্কাকে প্রথম দেখার পর বিরাট কোহলির অবস্থা কেমন হয়েছিল? বিরাট কোহলি খুবই নার্ভাস হয়ে গেছিলেন। অকপটে জানিয়েছেন সেই কথা। গ্রাহাম বেনসিঙ্গারের একটি শো ‘ইন ডেপথ উইথ গ্রাহাম বেনসিঙ্গার’ -তে বিরাট কোহলি জানিয়েছিলেন, যখন তার সাথে অনুষ্কার প্রথম সাক্ষাৎ হয়েছিল, তখন তিনি খুবই ঘাবড়ে গেছিলেন, কি করবেন তা বুঝে উঠতে পারছিলনা না। ‘আমি ওকে জোক শোনাচ্ছিলাম, কারণ কি করব ঠিক বুঝতে পারছিলাম না।
থম সাক্ষাতে অনুষ্কার সঙ্গে কি কথা হয়েছিল, তা তার মনে আছে কিনা, জানতে চাওয়া হলে ৩০ বছর বয়সী এই ক্রিকেটার একটু চমকে উঠে বলেন, ‘আমি এমন কিছু বলে ফেলেছিলাম, যা হয়তো বলা উচিত হয়নি। তিনি বলেন, অনুষ্কা হিলস পরে শুটিং-এর জায়গায় এসেছিলেন, যার ফলে তার থেকে তাকে বেশি লম্বা দেখাচ্ছিল। তাই বিরাট একটু মজা করেই বলেন, ‘এর থেকে উঁচু হিলস আর বাজারে ছিল না?’ তিনি আরও বলেন, ‘তারপর জানিয়েছিলাম যে, আমি একটু মজা করছি। এক অদ্ভুত পরিস্থিতির সৃষ্টি হয়েছিল।’
- Advertisement -
প্রসঙ্গত, বেশ কয়েক বছর ধরে যোগাযোগের পর ২০১৭ সালে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তস্কনীর এক গ্রাম্য পরিবেশে আত্মীয় ও কাছের বন্ধুদের সাক্ষী রেখে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই যুগল। পরে মুম্বাই ও দিল্লিতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন তারা।
ইত্তেফাক

https://youtu.be/rjN_mpt3Lm4


SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: