১১ সেপ্টেম্বর, ২০১৮

বাবার কাছে পৌঁছল মেয়ের সেই দৃশ্য!




ভিরে দি ওয়েডিং’ ছবিতে স্বমেহন দৃশ্যের জন্য সোশ্যাল মিডিয়ায় কিছু কম গালাগালি শুনতে হয়নি অভিনেত্রী স্বরা ভাস্করকে। নারী কেন্দ্রিক এই ছবিতে স্বরার এধরনের দৃশ্যের জন্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে। সেসময় নেটিজেনদের মুখের উপর জবাব দিয়েছিলেন স্বরা। তবে এবার যে কাণ্ডটা ঘটল তা বোধহয় কারোর জন্যই আশাতীত নয়, এমনটাও ঘটতে পারে তা হয়তা স্বরা আশাও করেননি।স্বরা ভাস্করের ‘ভিরে দি ওয়েডিং’-এর সেই স্বমেহনের ভিডিও সোশ্যাল সাইটের মাধ্যেমে অভিনেত্রীর বাবা সি উদয় ভাস্করের কাছে পাঠায় কোনও এক ব্যক্তি। আর এরপরই বিষয়টি নিয়ে বেশ বিরক্ত হন অভিনেত্রী। যদিও বিন্দুমাত্র অস্বস্তি বোধ না করে স্বরা লেখেন, আমি একজন অভিনেত্রী, আর পলাশ, এই দৃশ্যে আমি যেভাবে অভিনয় করেছি তাতে দেখানো হয়ে আমি একটি কম্পক যন্ত্র ব্যবহার করছি।
এবিষয়ে আমার বাবাকে জিজ্ঞাসা করার কোনও প্রয়োজন নেই, কোনও কিছুতে সংশয় থাকলে আপনি আমাকেই সরাসরি প্রশ্ন করতে পারেন। আর যেকেউ যদি একজন বয়স্ক ব্যক্তির সঙ্গে এধরনের নোংরা ব্যবহার করে সেটা মোটেও বীরত্বের কাজ নয়।প্রসঙ্গত, স্বরার বাবা সি উদয় ভাস্কর একজন অবসরপ্রাপ্ত নৌ সেনা কর্মকর্তা। যিনি সম্প্রতি ৩৭৭ নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে ভীষণ খুশি হয়ে সোশ্যাল মনেকা গান্ধীর উদ্দেশ্যে সাইটে একটি পোস্টও করেছিলেন।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

1 টি মন্তব্য: