২৩ জুন, ২০১৮

তিন সিটিতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত


আগামী ৩০ জুলাই অনুষ্ঠেয় তিন সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হয়েছে। রাজশাহীতে দলের রাজশাহী মহানগর সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সিলেটে দলের সিলেট মহানগর সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান এবং বরিশালে দলের বরিশাল মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ দলীয় মনোনয়ন পেয়েছেন।
শুক্রবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বৈঠকে এই প্রার্থিতা চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে মনোনয়ন বোর্ডের সদস্যরা যোগ দেন। এ সময় আগামী ২৫ জুলাই অনুষ্ঠেয় কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে উলিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ মতিনকে দলীয় মনোনয়ন দেওয়া হয়।এছাড়া দেশের তিনটি উপজেলা, পাঁচটি পৌরসভা এবং ১০টি ইউনিয়ন নির্বাচনের দলের প্রার্থীও চূড়ান্ত করা হয়।
বৈঠক শেষে বোর্ডের সদস্য ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আবদুর রাজ্জাক এসব তথ্য নিশ্চিত করে বলেছেন, বৈঠকে সর্বসম্মতভাবে তিন সিটির মেয়র এবং কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনসহ অন্যান্য নির্বাচনের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়।
এর আগে তিন সিটিতে মেয়র পদে দলের মনোনয়নপ্রত্যাশী হয়েছিলেন ১২ জন। এছাড়া কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে দলের মনোনয়ন চান সাতজন। বৈঠকের শুরুতে এসব মনোনয়নপ্রত্যাশীর সাক্ষাৎকারও নেওয়া হয়।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: