৫ নভেম্বর, ২০১৭

যশোরে ৪৬তম জাতীয় সমবায় দিবস উদযাপিত

বর্ণাঢ্য আয়োজনে যশোরে উদযাপিত হয়েছে ৪৬তম জাতীয় সমবায় দিবস। ‘উৎপাদনমুখী সমবায় করি, উন্নত বাংলাদেশ গড়ি’ এই প্রতিপাদ্যে যশোর জেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দের উদ্যোগে এ দিবস উদযাপিত হয়। 

ঐতিহাসিক টাউন হল ময়দান প্রাঙ্গণে শনিবার সকাল ১০টায় জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করে বর্ণাঢ্য প্রচার শোভাযাত্রার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আশরাফ উদ্দিন। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এরপর টাউন হলে শুরু হয় আলোচনা সভা।

আলোচনা সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক আশরাফ উদ্দিন বলেন, সমবায় একটি গণতান্ত্রিক আর্থ-সামাজিক সংগঠন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে এ প্রতিষ্ঠানকে গতিশীল করতে হবে। নিষ্ঠা ও সততার সাথে সকল কর্মকাণ্ড সমবায়ের আদর্শে পরিচালনা করার আহ্বান জানান তিনি। 

সভাপতিত্ব করেন জেলা সমবায় ইউনিয়নের সভাপতি শফিউল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সামাজিক উন্নয়ন সংস্থা বাঁচতে শেখার নির্বাহী পরিচালক ডক্টর আঞ্জেলা গমেজ। 

স্বাগত বক্তব্য ও প্রতিবেদন পাঠ করেন জেলা সমবায় অফিসার এসএম মঞ্জুরুল হক। আলোচনা করেন যশোর সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক লিমিটেডের পক্ষে তারাপদ দাস, আরবান আর্টিজেন্স সমবায় সমিতি লিমিটেডের সভাপতি অ্যাড. আবু সেলিম রানা, মোমিননগর সমবায় শিল্প ইউনিয়ন লিমিটেডের চেয়ারম্যান রেজাউল ইসলাম, যশোর সমবায় ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরা, জেলা সমবায় ইউনিয়নের সাধারণ সম্পাদক ছাইদুল ইসলাম। 

সঞ্চালনা করেন সদর উপজেলা সমবায় কর্মকর্তা দিপক রায় ও উইমেন্স বিউটি পার্লার মহিলা সমবায় সমিতি লিমিটেডের সভাপতি জয়িতা সুফিয়া মাহমুদ রেখা। 

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: