২ নভেম্বর, ২০১৭

যশোরে টেকনোলজি পার্কের রক্ষণাবেক্ষণের দায়িত্বে টেকসিটি

এখন থেকে যশোরে নবনির্মিত শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কের প্রজেক্ট ম্যানেজমেন্ট কোম্পানি হিসেবে দায়িত্ব পালন করবে টেকসিটি বাংলাদেশ লিমিটেড।

বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ এই পার্কের প্রজেক্ট ম্যানেজমেন্ট কোম্পানি হিসেবে টেকসিটি বাংলাদেশকে নিয়োগ দিয়েছে।

এজন্য আজ মঙ্গলবার বিকেলে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের সভাকক্ষে এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তির আওতায় আগামী ১৫ বছর শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কের যাবতীয় রক্ষণাবেক্ষণ ও মেইনটেন্যান্সের কাজ করবে টেকসিটি বাংলাদেশ।

অনুষ্ঠানে চুক্তিতে স্বাক্ষর করেন বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক (সচিব) হোসনে আরা বেগম এনডিসি এবং টেকসিট’র পক্ষে প্রতিষ্ঠানটির এমডি ওয়াহিদ শরিফ।

হোসনে আরা বেগম এনডিসি বলেন, ‘শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের অনেক বড়ো অর্জন। আমি বিশ্বাস করি, টেকসিটি আন্তরিকভাবে করবে শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক এর দেখভাল ও রক্ষণাবেক্ষণ।’

অনুষ্ঠানে ওয়াহিদ শরিফ বলেন, ‘আমার প্রতিষ্ঠান এই সফটওয়্যার পার্কের সমস্ত বিষয় প্রকল্প পরিচালকের কাছ থেকে বুঝে নিয়ে এর যথাসাধ্য দেখাশোনা করবে।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের কর্মকর্তারা ও বিভিন্ন প্রকল্পের পরিচালকগণ এবং টেকসিটির এর উচ্চ পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: