৪ নভেম্বর, ২০১৭

যশোর বিমানবন্দরকে আধুনিকায়নের উদ্যোগ নেয়া হচ্ছে

বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, যশোর বিমানবন্দরের সম্প্রসারণ এবং আধুনিকায়নের জন্য সর্বোচ্চ উদ্যোগ নেয়া হবে। কারণ এটার সঙ্গে কেবল আঞ্চলিক স্বার্থ নয় বরং জাতীয় স্বার্থ জড়িত। এছাড়া ফ্লাইট সংখ্যা বাড়ানোর বিষয়টিও বিবেচনাধীন আছে বলে জানান মন্ত্রী।

শুক্রবার ব্যবসায়ী নেতারা মেননকে স্মারকলিপি দিতে গেলে তাদের উদ্দেশে মন্ত্রী এসব কথা বলেন।

ব্যবসায়ী নেতাদের মধ্যে বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েনের পক্ষে মতিয়ার রহমান, যশোর চেম্বার অব কমার্সের পক্ষে শাহীন চৌধুরী উপস্থিত ছিলেন।

এছাড়াও যশোর জিলা স্কুল প্রাক্তন ছাত্র সমিতির প্রতিনিধিরা মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে আগামী ডিসেম্বরে প্রতিষ্ঠানটির ১৮০তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নেয়ার আমন্ত্রণ জানান। যশোর জিলা স্কুলের প্রাক্তন ছাত্র মেনন আমন্ত্রণ গ্রহণ করেন এবং নির্ধারিত রেজিস্ট্রেশনপত্রে স্বাক্ষর করেন। 

যশোর জেলা প্রাক্তন ছাত্র সমিতির পক্ষে এজেডএম সালেক, ইয়াসিন আলী, পলাশ হোসেন, অনুপকুমার পিন্টু উপস্থিত ছিলেন।

এছাড়া অন্যদের মধ্যে ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য ইকবাল কবির জাহিদ, দলীয় নেতা জাকির হোসেন হবি, জিল্লুর রহমান ভিটু, নাজিম উদ্দিন, ইউনুস তালুকদার, যুবমৈত্রী নেতা শেখ আলাউদ্দিন, মঞ্জুরুল আলম, খবির শিকদার, শফিকুল ইসলাম, ছাত্রমৈত্রী নেতা রাশেদ খান, শ্যামল শর্মা, মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী স্বপন প্রমুখ এসময় উপস্থিত ছিলেন। 
পরে মন্ত্রী খুলনার ফুলতলার উদ্দেশে যশোর ছাড়েন।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: