১১ অক্টোবর, ২০১৭

যশোরে দলীয় প্রতিপক্ষের বোমা হামলায় আ.লীগের ৩ কর্মী আহত

যশোর শহরের শংকরপুরে পশু হাসপাতালের সামনে গতকাল বিকেলে দলীয় প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগের ৩ কর্মী আহত হয়েছেন। মোটর সাইকেলযোগে ঘুরে বেড়ানোর সময় প্রতিপক্ষ এ হামলা চালায়।
আহতরা হচ্ছেন-শহরের শংকরপুর এলাকার বাসিন্দা যশোর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মোস্তফার পুত্র শাহরিয়ার ওরফে মিশ্র (২০), শেখ ধলু মিয়ার পুত্র সোহাগ (২২) ও প্রতিবেশী মামুন (২১)। মিশ্র ও সোহাগ জানিয়েছেন, গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে ৩ জন মোটরসাইকেলযোগে ঘুরে বেড়াচ্ছিলেন। মেডিকেল কলেজ অভিমুখে যাওয়ার পথে শংকরপুর শিশু হাসপাতালের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে মোটরসাইকেলযোগে রাকিব ও আলামিন শহরে আসার পথে তাদের লক্ষ্য করে ২টি হাতবোমা ছুঁড়ে মারে। এ সময় বোমা দুটি বিকট শব্দে বিস্ফোরিত হয়। তখন বোমার স্পি­ন্টারে মিশ্র, সোহাগ ও মামুন আহত হন। আহতদের ভেতর শাহারিয়ার ওরফে মিশ্রর অবস্থা গুরুতর। তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, চাঁচড়া পুলিশ ফাড়ির ইনচার্জ শেখ বায়েজীদ জানান, সেখানে গোলাগুলি ও বোমাবাজির ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
নিউজঃ লোকসমাজ 

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: