১৪ অক্টোবর, ২০১৭

ডিভোর্স নয়, আমি ন্যায় বিচার চাই : মিলা



জীবনের শেষ সময় পর্যন্ত আমি তার সাথে থাকতে চেয়েছি। অথচ সেই মর্যাদা পারভেজ আমাকে দেয়নি। এমনকি আমার গান নিয়ে তার সমস্যা ছিল। গান ছেড়ে দেওয়ার কথাও বলেছে সে।
অনেকদিন আলোচনার বাইরে থাকা সঙ্গীতশিল্পী মিলা তার বিয়ে বিচ্ছেদের সংবাদ নিয়ে শিরোনামে এসেছেন। এ বছরের ১২ মে পারভেজ নামের এক বেসরকারি বিমান সংস্থার পাইলটকে বিয়ে করেন মিলা। কয়েকমাস না যেতেই বিয়ে বিচ্ছেদের বিষয়টি তিনি তার ফেসবুক পেজের মাধ্যমে সবাইকে জানিয়েছেন।
মিলা লিখেছিলেন, ‘আমি শেষ পর্যন্ত বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। ১০ বছর প্রেমের পর আমরা বিয়ে করেছিলাম, কিন্তু বিয়ের ১৩ দিন পর আমাদের সম্পর্ক খারাপ হতে থাকে।’ এই সংবাদ দেওয়ার ঠিক একদিন পরই আবার নতুন স্ট্যাটাস দেন এই সঙ্গীতশিল্পী।
সেখানে তিনি লেখেন, জীবনের শেষ সময় পর্যন্ত আমি তার সাথে থাকতে চেয়েছি। অথচ সেই মর্যাদা পারভেজ আমাকে দেয়নি। এমনকি আমার গান নিয়ে তার সমস্যা ছিল। গান ছেড়ে দেওয়ার কথাও বলেছে সে। কিন্তু এতকিছু করার পরও আমি কি করে বলবো যে, আমার মনের মানুষটি অন্য একজন মেয়ের কাছে যাক। কারণ সবসময় সে আমার স্বপ্নের মানুষ ছিল।’
তিনি বলেন, ‘আমি আমার জীবনের সবচেয়ে খারাপ পর্যায়ে আছি। আমি জানি আমাকে দৃঢ় থাকতে হবে, যাতে আমি সব মেয়েদের জন্য উদাহরণ স্থাপন করতে পারি। যারা সন্তানের জন্য এবং সমাজের কথাবার্তা ভয়ে চুপ করে থাকে। আজ যখন আমি আমার প্রেমের বিরুদ্ধে আমার কণ্ঠস্বর তুলে ধরছি। আমি এখন দোষী যে, বিবাহ বিচ্ছেদ আমার ব্যবসা! আমি এখনও আমার স্বামীকে ডিভোর্স দিচ্ছি না। কিন্তু একজন স্ত্রী হিসেবে ডিভোর্স নয়, আমি ন্যায় বিচার চাই।’

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: