৭ অক্টোবর, ২০১৭

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী, বিমানবন্দরে দেওয়া হচ্ছে সংবর্ধনা


যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে প্রায় তিন সপ্তাহের সফর শেষে আজ দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শনিবার (০৭ অক্টোবর) সকাল ৯টা ২৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী।
ঢাকায় পৌঁছালে বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো এবং ১৪ দলের নেতারাসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা জানাচ্ছেন।
বিমানবন্দরের বাইরে প্রধান সড়ক থেকে গণভবন পর্যন্ত রাস্তার দুই পাশে আওয়ামী লীগ, এর বিভিন্ন সহযোগী সংগঠন, ১৪ দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার হাজার হাজার মানুষ প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে অপেক্ষা করছেন।
নির্যাতিত হয়ে পালিয়ে আসা রোহিঙ্গা শরণার্থীদের বাংলাদেশে আশ্রয় দেওয়া, জাতিসংঘ অধিবেশনে অংশ নিয়ে মিয়ানমারে রোহিঙ্গাদের ওপর নিপীড়ন বন্ধে আন্তর্জাতিক জনমত সৃষ্টি ও রোহিঙ্গা ইস্যুতে মানবিক ভূমিকা রাখায় আন্তর্জাতিক মহলে প্রশংসিত হওয়া এবং বাংলাদেশের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাওয়‍ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেওয়া হচ্ছে বলে জানিয়েছে আওয়ামী লীগ।
রোহিঙ্গাদের প্রতি মানবিক আচরণে ব্রিটিশ মিডিয়া শেখ হাসিনাকে ‘মাদার অব হিউম্যানিটি’ আখ্যা দিয়েছে। সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) জনপ্রিয় দৈনিক খালিজ টাইমস্‌ রোহিঙ্গা সংকটের প্রতি মানবিক আবেদন করায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উচ্ছ্বসিত প্রশংসা করে তাকে ‘প্রাচ্যের নতুন তারকা’ অভিহিত করেছে। আওয়ামী লীগের নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘বিপন্ন মানবতার বাতিঘর’ বলছেন।
আওয়ামী লীগ ও ১৪ দলের শীর্ষ নেতাদের পাশাপাশি বিশিষ্ট ব্যক্তিরা বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে সংবর্ধনা জানাতে সকাল ৯টার আগেই বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে চলে আসেন।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: