১৪ সেপ্টেম্বর, ২০১৭

রুনা লায়লার গান শেয়ার দিলেন আয়ুষ্মান খুরানা

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কণ্ঠশিল্পী রুনা লায়লা হলেন তারকাদের তারকা। শুধু দেশেই নয়, ভারতীয় তারকারাও তার প্রশংসায় পঞ্চমুখ থাকেন। বলিউডের এ প্রজন্মের অভিনেতা আয়ুষ্মান খুরানা জানালেন, তিনিও আছেন সেই দলে।
রুনার গাওয়া বিখ্যাত গান ‘ও মেরা বাবু চেইল চেবিলা ম্যায় তো নাচুঙ্গি’র অডিও সংস্করণ সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার দিয়েছেন আয়ুষ্মান। ভারতীয় কয়েকটি গণমাধ্যম সূত্রে এ তথ্য জানা যায়।
গানটি ও রুনার ভূয়সী প্রশংসা করে আয়ুষ্মান ফেসবুকে লিখেছেন, ‘প্রিয় শ্রোতারা, এই দারুণ কাজটা শুনে দেখুন। ঢোলক ও গিটারের অপূর্ব মূর্ছনা। রুনা লায়লার গায়কী অনবদ্য।’
আয়ুষ্মানের ফেসবুক পোস্ট প্রসঙ্গে কথা হলো রুনা লায়লার সঙ্গে। তিনি বাংলা ট্রিবিউনকে বললেন, ‘ভালো লেগেছে খবরটা জেনে। আমি বিষয়টা জানতাম না, ভক্ত ও পরিচিতজনরা জানানোর পর আয়ুষ্মান খুরানার ফেসবুক পেজে গিয়ে দেখেছি। ছেলেটার অভিনয় ভালো লাগে আমার। ওর গায়কীও চমৎকার।’
আয়ুষ্মান খুরানার ফেসবুক পোস্ট
গান-বাজনার প্রতি আয়ুষ্মানের আলাদা ভালো লাগা আছে। গায়ক হিসেবেও তার বেশ জনপ্রিয়তা। এর মধ্যে সবার ওপরে আছে ‘পানি দা রং’ (ভিকি ডোনার), ‘সাড্ডি গালি’ ও ‘তু হি তু’ (নৌটঙ্কি সালা)। এছাড়া কয়েকটি সিঙ্গেলসও গেয়েও প্রশংসা কুড়িয়েছেন তিনি।

বলিউডে আয়ুষ্মান খুরানার অভিষেক হয় ‘ভিকি ডোনার’ (২০১২) ছবির মাধ্যমে। সম্প্রতি দর্শকপ্রিয়তা পেয়েছে তার অভিনীত ‘বেরেলি কি বরফি’। এ তালিকায় আরও আছে ‘দম লাগা কে হেইশা’। গত ১ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ৩২ বছর বয়সী এই অভিনেতার আরেক ছবি ‘শুভ মঙ্গল সাবধান’।
বলিউডে রুনার গাওয়া অন্যতম জনপ্রিয় গান ‘ও মেরা বাবু চেইল চেবিলা ম্যায় তো নাচুঙ্গি’। এর সংগীত পরিচালনা করেন এম. আশরাফ। পাকিস্তানের ‘মান কি জিত’ (১৯৭২) ছবির এই গান জনপ্রিয়তার কথা মাথায় রেখে ব্যবহার করা হয় বলিউডের ‘ঘর দুয়ার’ (১৯৮৫) ছবিতে।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: