২৫ আগস্ট, ২০১৭

এ দেশের মালিক সাধারণ জনগণ: ড. কামাল হোসেন








মানিকগঞ্জ প্রতিনিধি: গনফোরামের সভাপতি ড. কামাল হোসেন ত্রাণ বিতরণী অনুষ্ঠানে বলেছেন, বঙ্গবন্ধু জাতির পিতা স্বাক্ষর করে দিয়ে গেছেন ৫৫ হাজার বর্গমাইলের মালিক জনগন। এটা সবার জানা দরকার। অনুভব করা দরকার। এই দেশ কোন রাজার দেশ নয়। এই দেশের মালিক সাধারন জনগন।

ড. কামাল আরো বলেন, দেশের সামনের উজ্জল ভবিষৎ অপেক্ষা করছে। এটা ধরে রাখার দায়িত্ব আপনার আমার সবার।

এদিকে সাবেক রাষ্ট্রপতি বিকল্পধারার সভাপতি ডাঃ একিউএম বদরুদ্দৌজা চৌধুরী বলেছেন, সরকার বন্যা কবলিত মানুষের পাশে নেই। তিনি সরকার ও তাদের নেতাদের সমালোচনা করে বলেন তারা জনগণের দুর্দিনে এগিয়ে আসছেন না।

শুক্রবার বিকালে মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেওতা ইউনিয়নে এক ত্রাণ বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় আরো বক্তব্য রাখেন গনফোরাম সভাপতি ড. কামাল হোসেন, সংগঠনের কার্যকরী সভাপতি সাবেক এমপি মফিজুল ইসলাম খান কামাল, বিকল্পধারার সাধারণ সম্পাদক (অবঃ) আব্দুল মান্নান, সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী সুব্রত চৌধুরী, আকম শফিকুল ইসলাম প্রমুখ।

সাবেক রাষ্ট্রপতি বি. চৌধুরী আরো বলেন, সরকারের কোটি কোটি নেতা এখন কোটি কোটি টাকার মালিক হয়ে গেছে আর আপনারা সাধারণ জনগণ হাজার টাকার মালিক হননি। এত বড় বৈষম্য দেশে হতে পারে না।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: