৬ আগস্ট, ২০১৭

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

satkhira khulna highway road এর চিত্র ফলাফল


সাতক্ষীরার পাটকেলঘাটা এবং শ্যামনগর উপজেলার নকিপুর ও কলারোয়া উপজেলার ইলিশপুরে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নারী ও পুরুষসহ ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১০ জন। আহতদেরকে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, শুক্রবার সকাল ১০ টার দিকে যশোর থেকে ছেড়ে আসা খুলনা মেট্রো-ব-০৫-০০০৫ নাম্বারের একটি যাত্রীবাহী বাস পাটকেলঘাটা থানার ভৈরব নগর এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধরে অবস্থিত আব্দুল গফ্ফারের বাড়িতে প্রবেশ করে ধাক্কা খায়। এসময় বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা তার মেয়ে আছিয়া পারভিন (১০) ও পাশের বাড়ির তারাপদ সরকারের স্ত্রী গুরদাসী (৫০) চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় বাসের মধ্যে থাকা ৯ জন যাত্রী আহত হয়। আহতদেরকে সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
এদিকে সড়ক দুর্ঘটনার খবর শুনে তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে যান সাতক্ষীরা-১ তালা কলারোয়া আসনের এমপি অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ ও নগরঘাটা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু। এসময় তারা হতাহতদের খোঁজখবর নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।
অপর দিকে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে শ্যামনগর উপজেলার নকিপুরে স্বামী ও স্ত্রী রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় স্ত্রী লায়লি বেগম ঘটনাস্থলেই মারা যায় এবং স্বামী নুর ইসলাম আহত হয়। আহত নুর ইসলামকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়। তাদের বাড়ি উপজেলার হরিনগর গ্রামে।
একইদিনে কলারোয়া উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক শাওন হোসেন (২৪) নামে এক যুবক নিহত হয়েছে। বেলা সাড়ে ১১ টায় সময় সাতক্ষীরা-যশোর সড়কের ইলিশপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাওন হোসেন যশোরের শার্শা উপজেলার বসতপুরের আতিয়ার রহমানের ছেলে।
কলারোয়া থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে সাতক্ষীরায় আসার পথে ইলিশপুরে পৌঁছলে যশোরগামী একটি বাস তাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ মরদেহ উদ্ধার সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: