৬ আগস্ট, ২০১৭

শাহজালাল বিমানবন্দর থেকে ফের ৬ কেজি সোনা উদ্ধার



hazrat shahjalal airport pic এর চিত্র ফলাফল



হজরত শাহজালাল বিমানবন্দর থেকে রবিবার সকালে আরও ৬ কেজি ওজনের স্বর্ণের বার উদ্ধার করেছে ঢাকা কাস্টমস হাউজ। এর আগে শনিবার রাতে হুইল চেয়ার ব্যবহারকারী এক যাত্রীর কোমর থেকে ২৫ কেজি স্বর্ণ জব্দ করা হয়। 

ঢাকা কাস্টম হাউজের সহকারী কমিশনার এ এইচ এম আহসানুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে ইউএস বাংলা এয়ারলাইন্সের বিএস ৩১৪ নং ফ্লাইটের টয়লেট থেকে পরিত্যক্ত অবস্থায় ১ কেজি ওজনের ৬টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের বাজার প্রায় মূল্য প্রায় ৩ কোটি টাকা। এ ব্যাপারে বেলা ১১টায় বিমানবন্দরে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে। 

এর আগে শনিবার রাতে হযরত শাহজালাল বিমানবন্দরের এক যাত্রীর কোমর থেকে মোট ২৫০টি স্বর্ণের বার (২৫ কেজি স্বর্ণ) জব্দ করে ঢাকা কাস্টমস হাউজ।  মো. জামিল আক্তার নামে ওই যাত্রী রোগীর বেশে হুইল চেয়ারে বসেছিলেন। মো. জামিল সিঙ্গাপুর এয়ারলাইন্সের এসকিউ৪৪৬ ফ্লাইটে শনিবার রাত ১০টা ৪০ মিনিটে ঢাকায় আসেন। 

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: