২ আগস্ট, ২০১৭

আরও ক্ষেপে গিয়েছেন হাবিব!

জনপ্রিয় গায়ক-সংগীতায়োজক হাবিব ওয়াহিদ সম্প্রতি ফেসবুকে লেখেন ‘সিঙ্গেল লাইফ ইজ দ্য বেস্ট।’ মন্তব্যের ঘরে তাকে রাগ কমাতে বলেন মডেল-অভিনেত্রী তানজিন তিশা।
এ নিয়ে বেশ কয়েকটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করে। তাতেই ক্ষেপেছেন হাবিব।
একটি সংবাদপত্রকে উল্লেখ করে তিনি লেখেন, ‘এত বড় মাপের এবং সম্মানজনক পত্রিকা এত সামান্য এবং সিলি জিনিস নিউজ করবে এটা ভাবা যায় না! আপনাদের কাছ থেকে এর চেয়ে আরো অনেক বেশি আশা আমাদের! দয়া করে এইসব কাণ্ডজ্ঞানহীন সাংবাদিকদের এইসব দায়িত্বপূর্ণ কাজে নিয়োগ দিয়েন না যারা এইভাবে আপনাদের নামকে হালকা বানিয়ে দেয়! এবং হ্যাঁ, আমি কোনো পোস্ট ডিলিট করি নাই যা আপনারা বলছেন, অন্তত লিখার আগেই যাচাই করার অনুরোধ রইল!’
বছরের শুরুতে দ্বিতীয় স্ত্রী রেহান চৌধুরীর সঙ্গে হাবিব ওয়াহিদের ডিভোর্স হয়। সম্প্রতি রেহান ফেসবুকে অভিযোগ করেন— সংসার ভাঙার জন্য তানজিন তিশা দায়ী। এ নিয়ে সংবাদ প্রকাশ হলে হাবিব ফেসবুকে বলেছিলেন, তিশার সঙ্গে তার সম্পর্কটা একান্তই ব্যক্তিগত।
সোমবার হাবিব ফেসবুকে লেখেন, ‘সিঙ্গেল লাইফ ইজ দ্য বেস্ট।’ মন্তব্যের ঘরে তিশা লেখেন, ‘সিঙ্গেল লাইফ বাবা?’ হাবিব উত্তরে লেখেন, ‘সরি?’ তিশা আরো লেখেন, ‘রাগ কমাও। সবাই জানে তুমি সিঙ্গেল নও।’ এছাড়া ওই স্ট্যাটাসে নানা ধরনের তীর্যক মন্তব্যের মুখোমুখি হন হাবিব। বর্তমানে তার টাইমলাইনে স্ট্যাটাসটি দেখা যাচ্ছে না।
২০১১ সালের ১২ অক্টোবর রেহানের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় হাবিব ওয়াহিদের। সাবেক এ দম্পতির একমাত্র সন্তান আলিম। চলতি বছরের ১৯ জানুয়ারি তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। হাবিবের প্রথম স্ত্রীর নাম লুবায়না। ২০০৩ সালে তাদের বিয়ে হয়, বিচ্ছেদ ঘটে এক বছরের মাথায়।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: