১৯ আগস্ট, ২০১৭

যশোর মেডিকেল কলেজে ৬৫ কর্মচারীর বেতন থেকে টাকা কেটে নেয়ার অভিযোগ

আউটসোর্সিংয়ে কর্মরত যশোর মেডিকেল কলেজের ৬৫ কর্মচারীর বেতন থেকে ৫ হাজার টাকা করে কেটে নিচ্ছেন সংশ্লিষ্ট ঠিকাদার ঊষা এসএস লিমিটেড ও তার লোকজন। পাশাপাশি প্রতি মাসের বেতন প্রতি মাসে না দিয়ে ৩/৪ মাস পর পর দেয়া হচ্ছে। এ ঘটনার প্রতিবাদে আউটসোর্সিং চতুর্থ শ্রেণি কর্মচারী সমিতির উদ্যোগে শুক্রবার দুপুরে শহরের মুজিব সড়কে (প্রেসক্লাবের সামনে) মানববন্ধন করা হয়।
সংগঠনের সভাপতি খায়রুল হাসান বলেন, ২০১২-১৩ অর্থবছরে গালফ সিকিউরিটি লিমিটেডের মাধ্যমে যশোর মেডিকেল কলেজে তারা নিয়োগ পান। এ সময় নিয়মিত বেতন প্রদান ও পরবর্তীতে রাজস্ব খাতে স্থানান্তরের আশ্বাস দেয়া হয়। কিন্তু বর্তমানে ঠিকাদারী প্রতিষ্ঠান ঊষা এসএস লিমিটেড তাদের ২/৩ মাস পর পর বেতন প্রদান করছে। পাশাপাশি প্রত্যেকের বেতন থেকে বাধ্যতামূলকভাবে ৫ হাজার টাকা করে কর্তন করছে।
মানববন্ধন থেকে ভুক্তভোগীরা বেতন ভাতা নিয়মিতকরণসহ টাকা কর্তন বন্ধ ও চাকরি রাজস্ব খাতে নেয়ার দাবি জানান। মানববন্ধনে আউটসোর্সিং চতুর্থ শ্রেণি কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক রমজান আলীসহ ভুক্তভোগী কর্মচারীরা অংশ নেন।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: