৬ মে, ২০১৭

ইমন-উর্বশীর ‘পরবাসিনী’ মুক্তি পাচ্ছে ৫ মে





ঢালিউডের জনপ্রিয় অভিনেতা ইমন ও বলিউডের হালের জনপ্রিয় অভিনেত্রী উর্বশী রাওটেলা অভিনীত সিনেমা ‘পরবাসিনী’ আগামী ৫ মে মুক্তি পাচ্ছে।

এখন পর্যন্ত বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল ও প্রথম বৈজ্ঞানিক কল্পকাহিনী ভিত্তিক ছবি ‘পরবাসিনী’। সিনেমাটি পরিচালনা করেছেন ‘লালটিপ’খ্যাত নির্মাতা স্বপন আহমেদ।

সিনেমায় দেখা যাবে, ১০০ বছর আগের এলিয়েনদের আক্রমণের পর ঢাকা এবং কলকাতা শহর দুটিকে পুনঃআবিষ্কার করা হবে। এরমধ্যে মহাশূন্যে পাঠানোর ৩৭ বছর পর বাংলাদেশ স্পেস রিসার্চ এ্যাসোসিয়েশনে (বিএসআরএ) একটি বেতার তরঙ্গে জানা যাবে এলিয়েনদের মহাকাশযান পৃথিবীর দিকে আসছে। এইভাবে এগিয়ে যাবে ছবির গল্প।

ইমন-উর্বশী ছাড়াও এতে আরো অভিনয় করেছেন-বাংলাদেশের অপ্সরা আলী, চাষী আলম, কাজী উজ্জল, সোহেল খান, দাউদ হোসেন রনি। কলকাতার সব্যসাচী চক্রবর্তী, জুন মালিয়া, রিত মজুমদার, রবি রঞ্জন মৈত্র। এছাড়াও ফ্রান্স, জার্মানি ও ইতালির কয়েকজন শিল্পীসহ মোট ষোলটি দেশের শিল্পী অভিনয় করেছেন।

স্বপন আহমেদ জানিয়েছেন, বাংলাদেশ, ভারতের কলকাতা-মুম্বাই, ফ্রান্স, সুইজারল্যান্ড, বেলজিয়াম, নেদারল্যান্ড, হল্যান্ড, জার্মানি, জাপানসহ মোট দশটি দেশে সিনেমাটির শুটিং হয়েছে।

সিনেমাটি প্রযোজনা করেছে রেগ এন্টারটেইমেন্ট ও ইমপ্রেস টেলিফিল্ম। ইতিমধ্যেই ছবিটির ট্রেইলার ও একটি গান ইউটিউবে মুক্তি পেয়েছে। চলচ্চিত্রটি বিশ্বব্যাপী মুক্তি দেয়ার সম্ভাবনা রয়েছে।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: