৯ ফেব, ২০১৭

কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রার্থী- ২কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রার্থী- ২

আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আরাফাত হোসেন, স্বতন্ত্র উপজেলা যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান শাহজাদা, দলীয় কোন্দল চরমে
Image result for kalaroa satkhira election pic



এম এ কাশেম কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি :



আগামী ৬ মার্চ কলারোয়া উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে নির্বাচনে দুইটি মনোনয়ন পত্র ক্রয় ও জমা দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকাল ৫ টায় পর্যন¢ আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আরাফাত হোসেন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে কলারোয়া উপজেলা যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান শাহাজাদা মনোনয়ন পত্র ক্রয় ও জমা দিয়েছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সাতক্ষীরা জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনে রির্টানিং অফিসার এএইচএম কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, আজ শুক্রবার বেলা সাড়ে ৩টায় জেলা নির্বাচন অফিসে মনোনয়ন যাচায়-বাছাই করা হবে।
এদিকে নির্বাচনে উপজেলার আর কোন রাজনৈতিক দল নির্বাচনে অংশ গ্রহন না করায় শুধু মাত্র ক্ষমতাশীন দল আওয়ামীলীগের দুই প্রার্থী প্রতিদ্বন্দিতা করায় উপজেলাবাসীর কাছে নির্বাচনী আমেজে ভাটা পড়েছে। তবে আ.লীগের অভ্যন্তরিন কোন্দল প্রকাশ্য চলে এসেছে এবং যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংখা প্রকাশ করেছেন উপজেলা আ.লীগের একাধিক নেতা-কর্মিরা।
কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন জানান, কেন্দ্র থেকে জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আরাফাত হোসেনকে মনোনয়ন দেয়া হয়েছে। সে কারনে কলারোয়া উপজেলা আ.লীগের সকল নেতা-কর্মিদের মতভেদ ভুলে আরাফাত হোসেনকে নির্বাচিত করার আহবান জানান।
কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু কাছে জানতে চাইলে তিনি এ বিষয়ে কোন মÍব্য করতে রাজি হননি।
কলারোয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার মাসুদুর রহমান জানান, আগামী ৬ মার্চ কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য মোট ১ লাখ ৮২ হাজার ২’শ ২৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ৮৯ হাজার ৭’শ ৯৬ এবং মহিলা ৯২ হাজার ৪৩৩ জন ভোটার রয়েছেন। তিনি আরো জানান, ভোট প্রদানের জন্য উপজেলায় মোট ৬৭টি কেন্দ্রে ভোট গ্রহনের জন্য নির্বাচন করা হয়েছে। এছাড়া শান্তিপূর্ণ ভোট গ্রহনের জন্য সকল প্রকার প্রস্তুতি গ্রহন করা হচ্ছে বলে তিনি সাংবাদিকদের নিশ্চিত করেন।
প্রসংগত ; আরাফাত হোসেন উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন গ্ররুপের সমর্থক এবং উপজেলা যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান শাহজাদা উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু সমর্থিত প্রার্থী। হওয়ায় আ.লীগের নেতা-কর্মিদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে।


SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: