১৩ ফেব, ২০১৭

ঢাবির সূর্যসেন হল থেকে অস্ত্রসহ ৭জন আটক


ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হল থেকে অস্ত্রসহ বহিরাগত সাতজনকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার রাত সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল টিম, হল প্রশাসন এবং শাহবাগ থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে।
আটকরা হলেন গোপালগঞ্জের দারিয়াবাড়ির লিমন, গোপালগঞ্জের রিয়াজ, ঢাকার জিঞ্জিরার সানি, খুলনার টিটন, মাদারীপুরের সজীব, বিক্রমপুরের তপু এবং সাতক্ষীরার ইমন হোসেন। তাদেরকে সূর্যসেন হলের ৩১৩, ৩১৪ এবং ৩১৫ নম্বর কক্ষ থেকে আটক করা হয়।
আটককৃতরা জানান, তারা সবাই সূর্যসেন হলের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি আরেফিন সিদ্দিক সুজনের পরিচয়ে থাকতেন। কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি আরেফিন সিদ্দিক সুজনের ৩১৫ নম্বর কক্ষ থেকে রামদা, চায়নিজ কুড়াল ‌এবং স্প্লিন্টার ‌উদ্ধার করা হয়েছে।
এ ব্যাপারে প্রক্টর অধ্যাপক ড. এ এম আমজাদ বলেন, “সম্প্রতি বিশ্ববিদ্যালয়ে গুলি এবং ছিনতাইয়ের ঘটনা ঘটে। এসব ঘটনায় যারা জড়িত তারা এখানে অবস্থান করছেন- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে ডেটোনেটর, স্প্লিন্টার, সালফার জাতীয় পদার্থ, চায়নিজ কুড়াল, রামদা, ইয়াবার পলিথিনের প্যাকেট এবং একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।
সূর্যসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল বিষয়টি নিশ্চিত করেছেন। সূর্যসেন হল থেকে বহিরাগত সাতজনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: