১৪ ফেব, ২০১৭

কনডমের ‘ভারজিন ট্রি’ বানিয়ে দিশা পাটানিকে পুজো ছাত্রদের!

Image result for dishapatani hot pic

ভ্যালেন্টাইনস ডে। হাতে হাত ধরে প্রিয় মানুষটির সঙ্গে সময় কাটানোর দিন। পার্ক থেকে শপিং মল, আজ সর্বত্রই লাভবার্ডদের ভিড়। প্রকৃত অর্থে ভ্যালেন্টাইনস ডে ভালবাসার দিন হলেও আম আদমি একে প্রেমিক-প্রেমিকার প্রেম দিবস হিসেবেই ধরে নিয়েছে। কিন্তু যাঁরা সিঙ্গল! তাঁরা এই দিনটি কীভাবে সেলিব্রেশন করবেন? দিল্লির হিন্দু কলেজের ‘সিঙ্গল’ ছাত্রের একটি দল প্রতি বছর এই দিনটি এক্কেবারে অন্যভাবে পালন করে থাকেন। শুনলে বেশ অবাক হবেন!
প্রতি বছর কনডম দিয়ে একটি গাছ তৈরি করেন ছাত্ররা। যার পোশাকি নাম ‘ভারজিন ট্রি’ বা কুমারী গাছ। সেই সঙ্গে পুজো করা হয় কোনও এক বলিউড অভিনেত্রীর। পুজ্য সেই নায়িকাকে তখন বলা হয় ‘দামদামি মাই’ (Damdami Mai) ছাত্রদের বিশ্বাস, ভক্তি ভরে এই পুজো করলে আগামী ছ’মাসের মধ্যে কোনও একজনকে আর সিঙ্গল থাকতে হবে না। কারও না কারও ভালোবাসার সঙ্গী জুটবেই। হিন্দু কলেজের হোস্টেলে বছরের পর বছর এমন অদ্ভূত পুজো অনুষ্ঠিত হয়ে আসছে। এবার দামদামি মাই হিসেবে বেছে নেওয়া হয়েছিল বি-টাউনের নতুন নায়িকা দিশা পাটানিকে।
‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছেন দিশা। ছবিতে ধোনির গার্লফ্রেন্ড হিসেবে দর্শকদের মন জয় করেছিলেন শান্ত স্বভাবের দিশা।
সেই হিন্দু কলেজের এক ছাত্র জানান, হোস্টেলের ছাত্ররা একসঙ্গে আলোচনা করে ঠিক করেন কাকে দামদামি মাইয়ের আসনে বসানো হবে। বছরের কোনও সফল অভিনেত্রীকেই সচরাচর বেছে নেওয়া হয় এর জন্য। এবার দিশার সঙ্গে উঠে ছিল আরেক নায়িকা নারগিস ফাকরির নাম। তবে বেশিরভাগ ছাত্রের পছন্দের তালিকায় দিশা শীর্ষে থাকায় তাঁকেই দামদামি মাই করা হয়েছে। প্রতিবারের মতো এবারও ভ্যালেন্টাইনস ডে’র সকালে কলেজের প্রথম বর্ষের ছাত্ররা পুজোটি করেন।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: