২ জানু, ২০১৭

রাবিতে আসছেন যশোর জেলার কৃতি সন্তানরা

‘ফিরে আসি মাটির টানে একাত্ম হই মমতার বন্ধনে’ স্লোগাণে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) গুণীজন সংবর্ধনা, নবীণবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যশোর জেলা সমিতির আয়োজনে আগামী মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে বিকেল সাড়ে ৩টায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. বিশ্বনাথ শিকদার। অনুষ্ঠানে অথিতির  উপস্থিত থাকবেন যশোর-৪ আসনের সংসদ সদস্য রনজিৎ কুমার রায়, যশোর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. মনিরুল ইসলাম, সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খান, রাবি উপাচার্য অধ্যাপক ড. মুহম্ম্দ মিজানউদ্দিন, উপ-উপাচার্য ড. চৌধুরী সারওয়ার জাহান, অর্থ মন্ত্রাণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, বাংলাদেশ রেলওয়ে পুলিশের ডেপুটি ইনসপেক্টর জেনারেল শামসুদ্দিন আহমেদ প্রমুখ।
যশোর জেলা সমিতির বর্তমান সাধারণ সম্পাদক সমাজকর্ম বিভাগের অধ্যাপক এম শরীফুল ইসলাম জানান, ইতোমধ্যে আমরা অনুষ্ঠানের প্রায় সব প্রস্তুতি সেরে ফেলেছি। অতিথিরাও আসতে শুরু করেছে। যশোর জেলা অনেক দূরে হওয়ায় আমাদের মধ্যে যোগাযোগের অনেক ঘাটতি এবং পারস্পরিক সহযোগিতার অভাব আছে। তাই আমরা পরস্পরের মধ্যে চেনাজানা ও ঐক্যবদ্ধ হয়ে যশোর জেলার আমরা নিজেদের সুখ-দুঃখ, সুবিধা-অসুবিধা, প্রয়োজনে পাশে দাঁড়ানো এবং যশোর জেলা ও উপজেলার মধ্যে একটা সেতুবন্ধন সৃষ্টি করবো।
তিনি আরো বলেন, অতীতে হয়তো এত বড় অনুষ্ঠান হয় নি। তবে এটা খুশির খবর যে, দেরিতে হলেও আমরা ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী সবার সাড়া পেয়েছি। যশোরের যারা আমরা এখানে আছি সবাই মিলে আমরা যদি এ ধরণের অনুষ্ঠান করতে পারি এবং নিয়মিত ধরে রাখতে পারি তাহলে আমাদের জন্য একটা ভালো কাজ হবে।
দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে রয়েছে, প্রাক্তন শিক্ষকদের সংবর্ধনা, নবীনবরণ, ও সন্ধ্যায় মনোজ্ঞ  সাংস্কৃতিক অনুষ্ঠান।
নিউজ : অন নিউজ বিডি 

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: