২ জানু, ২০১৭

বুবলীর গোপন অভিসার!


bubly hot pic এর চিত্র ফলাফল
অপু বিশ্বাসের স্থান দখল করতে চান শবনম বুবলী। ক্যারিয়ারের শুরু থেকে তার আচরণে একথা স্পষ্ট হয়ে উঠেছে। এ নিয়ে চলচ্চিত্র দুনিয়ার লোকজন আর দর্শকরা চরম বিরক্ত। বুবলী বর্তমানে কলকাতায় রয়েছেন। কোনো শুটিংয়ের জন্য নয়। শাকিব খানের জন্যই সেখানে তার যাওয়া। এ নিয়ে নানা গুঞ্জন আকাশ বাতাস ভারী করছে। একটি সূত্র বলছে টিভি সংবাদ পাঠক শবনম বুবলী ছিলেন শাকিব খানের দারুণ ভক্ত।
শাকিবের অভিনয়ের পাশাপাশি এই নায়কের ব্যক্তিত্ব তাকে মুগ্ধ করে। সে নানাভাবে সুযোগ খুঁজত কীভাবে শাকিবের কাছাকাছি যাওয়া যায়। একসময় শাকিব-অপুর মধ্যে দূরত্ব তৈরি হলে এই সুযোগ লুফে নেয় বুবলী। শাকিবের সঙ্গে যোগাযোগ করে তার সঙ্গে অভিনয়ের ইচ্ছা ব্যক্ত করেন। সহজ সরল উদার মনের শাকিব ভাবেন এমনিতেই চলচ্চিত্রে শিল্পী সংকট। এ অবস্থায় যদি একজন নতুন মুখ পাওয়া যায় তাহলে তা এই শিল্পের জন্য কল্যাণকর হবে। এ কারণে অপু যেসব ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কাজ করেন নি সেসব ছবির নির্মাতাকে শাকিব খান অনুরোধ করে বুবলীকে কাজ পাইয়ে দিয়েছেন। এতে চরম বিপত্তিতে পড়েন বেচারা শাকিব।
বুবলীকে ছবিতে নেওয়ায় বুবলীর মা-বাবা শাকিবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে যান অন্যদিকে বুবলীকে জড়িয়ে শাকিবের বিরুদ্ধে নানা মুখরোচক গাল-গল্প ছড়িয়ে পড়ে। সূত্র বলছে অপু-শাকিবের দ্বন্দ্বের কারণে মহাখুশি বুবলী। তিনি চাচ্ছেন একদিকে বড় পর্দায় শাকিব-বুবলী জুটি গড়ে তুলতে অন্যদিকে শাকিবকে জীবনসঙ্গী হিসেবে পেতে।
সূত্র বলছে এর জোর প্রমাণ হলো যেখানে শাকিব যান তার পেছনে ছোটেন বুবলী। ডিসেম্বরের শেষ সপ্তাহে ‘নবাব’ ছবির শুটিংয়ে অংশ নিতে শাকিব কলকাতা গেছেন। বুবলী আর দেরি করেননি। ২৪ ডিসেম্বর কলকাতা পৌঁছেন তিনিও। ওঠেন হোটেল পার্কে শাকিবের পাশের রুমে। শুটিং স্পট হোক কিংবা অন্য কোথাও, যেখানেই শাকিব যান তার পেছনে ছায়ার মতো লেগে থাকেন বুবলী।
‘নবাব’ ছবির ইউনিটের লোকজনের চোখ এড়ায়নি বুবলীর এই পাগলামী। শাকিবকে নাকি শহরের বাইরে বুবলী জোর করে নিয়ে যান গোপন অভিসারে। বুবলী তার নাম আর শাকিবের অদ্যাক্ষর দিয়ে হাতে ‘এস বি’ ট্যাটু করে নিয়েছেন। সূত্র বলছে এসবে বুবলীর ক্ষতি হবে না। কারণ মিডিয়ায় তার বিরুদ্ধে নানা নেতিবাচক কথা চাউর আছে। চরম ক্ষতির মুখে পড়বেন সহজ-সরল শাকিব।
একদিকে তার সামাজিক মর্যাদা অন্যদিকে ফিল্ম ক্যারিয়ার মারাত্মক ক্ষতির মুখে পড়বে। তাই চলচ্চিত্র দুনিয়া এবং শাকিবের শুভাকাঙ্ক্ষীরা এই শীর্ষ নায়কের প্রতি অনুরোধ জানিয়েছেন বুবলীকে যাতে তিনি এড়িয়ে চলেন

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: