৩১ জানু, ২০১৭

সালমানের ডানা মেলা গাড়িটি কোথায়?

salman sah photo এর চিত্র ফলাফল

হালের তারকারাও সালমান শাহকে স্টাইল আইকন হিসেবে মানেন। শুধু পোশাক বা সাজসজ্জা নয়, গাড়ির প্রতি বিশেষ আকর্ষণ ছিল এ নায়কের। তেমন একটি গাড়ি দেখা যায় সালমান অভিনীত ‘প্রিয়জন’ সিনেমার গানে। ডান মেলা গাড়িটি নিয়ে সে সময় বেশ চর্চাও হয়েছে। গাড়িটি এখন কোথায়?
সালমানের রহস্যময় মৃত্যুর দুই দশক পর গাড়িটি সম্প্রতি খবরের শিরোনাম হয়েছে। সপ্তাহ দুয়েক আগে গাড়িটিতে চড়ে বিয়ে মেলা উদ্বোধন করতে আসেন সেলিব্রিটি দম্পতি নাঈম-নাদিয়া।
গাড়িটি ব্যবসায়ী রুকনুজ্জামানের মালিকানায় রয়েছে। আগের সাদা রঙ আর নেই। তার বদলে লাল রঙ করা হয়েছে। সে ছবি গণমাধ্যমে প্রকাশ হতেই সালমান ভক্তদের নস্টালজিয়ায় আক্রান্ত হতে দেখা যায়। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি শেয়ার করেন।
অবশ্য গাড়িটি সংরক্ষণ না করাই সালমান ভক্তদের ক্ষোভ অনেকেদিনের। ২০১৫ সালের অক্টোবরে সালমান ভক্ত মাসুদ রানা নকীব ফেসবুকে লিখেছিলেন, ‘সালমানের অনেক পছন্দের এই গাড়িটি এখন আর নেই। গাড়িটির মালিকানা বদল হয়েছে সালমানের অকাল মৃত্যুর পরই। এখন এই গাড়ির মালিক সিলেট শহরের অন্য আরেকজন! সালমানের কয়েকটা গাড়ি ও বাইকসহ তার ব্যাবহার করা অনেক কিছুই তার মা বিক্রি করে দিয়েছেন। আবার অবহেলায় অযত্নে নষ্ট হয়েছে অনেক কিছুই!’

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: