১৮ জানু, ২০১৭

বাংলাদেশের ক্রিকেটের প্রশংসায় আকরাম-শোয়েব

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়েলিংটন টেস্টে বাংলাদেশের লড়াইয়ের ভূয়সী প্রশংসা করলেন পাকিস্তানের কিংবদন্তি বোলার ওয়াসিম আকরাম ও শোয়েব আখতার। পাকিস্তানেরই একটি টিভি চ্যানেলে ক্রীড়া বিষয়ক আলোচনায় একই সঙ্গে অংশ নিয়েছিলেন এই দুই ক্রিকেট গ্রেট।
সঞ্চালকের সঙ্গে ছিলেন আরও দু’জন আলোচক। এ সময় সঞ্চালক ওয়েলিংটন টেস্টের কথা তুলে ধরলে বাংলাদেশের ক্রিকেটকে প্রসংশার বানে ভাসান ওয়াসিম আকরাম ও শোয়েব আক্তার।
এসময় ওয়াসিম আকরাম বলেন, ‘হার-জিত খেলারই অংশ। তবে বাংলাদেশ যেভাবে খেলেছে তাতে তারা সবার হৃদয় জয় করে নিয়েছে।’
সকিব আল হাসান এবং মুশফিকুর রহীমের ব্যাটিংয়ের প্রসংশা করেন চার আলোচকই। ১৬০ রানে বাংলাদেশের ৪ উইকেট পড়ে যাওয়ার পর পঞ্চম উইকেটে সাকিব-মুশফিকের ৩৫৯ রানের জুটিতে যে মুগ্ধ আকরাম, তা বারবার উল্লেখ করেন পাকিস্তানের এই সাবেক অধিনায়ক।
বাংলাদেশের ক্রিকেটের সার্বিক উন্নয়নের প্রশংসা করেতেও ভুল করলেন না তারা। এ সময় শোয়েব আখতার মাশরাফি বিন মর্তুজার প্রসঙ্গও তুলে আনেন। হাথুরু সিংহে দায়িত্ব নেয়ার পর টেস্ট ও ওয়ানডে-টিয়োন্টির দায়িত্ব দুই অধিনায়কের উপর তুলে দেয়া হয়। এরপরই মাশরাফির অসাধারণ নেতৃত্বে বাংলাদেশের ক্রিকেটারদের মানসিকতা বদলে যাওয়ার শুরু বলে বিশ্বাস করেন শোয়েব।
বাংলাদেশের ক্রিকেট বোর্ড ও ক্রিকেটারদের মানসিকতাও যে এখন বদলে গেছে অনুষ্ঠানে সবাইকে সরণ করিয়ে দেন তারা।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: