৬ ডিসেম্বর, ২০১৬

শাকিলের লাশ বারডেমে, কাল ঢাবি'তে প্রথম জানাযা

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের লাশ বারডেম হাসপাতালের মরচুয়ারিরে রাখা হয়েছে। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলামের নেতৃত্বে পুলিশি প্রহরায় তার লাশ শাহবাগের বারডেমে আনা হয়। এ সময়ে হাসপাতালে আসেন আওয়ামীলীগের সাংগনিক সম্পাদক এনামুল হক শামীম ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এদিকে মাহবুবুল হক শাকিলের মৃত্যুর পরে গুলশানের ২ এর ৩৫ সড়কের ২৭ নম্বর বাড়ির জাপনিজ রেস্তোরাঁ সামদাদোটি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘিরে রেখেছে।

শাকিলের লাশ বারডেমে, কাল ঢাবি'তে প্রথম জানাযা


মঙ্গলবার দুপুরে গুলশানের ২ এর ৩৫ সড়কের ২৭ নম্বর বাড়ির জাপনিজ রেস্তোরাঁ সামদাদো থেকে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের লাশ উদ্ধার করা হয়।

বারডেম হাসপাতালে আওয়ামীলীগের সাংগনিক সম্পাদক এনামুল হক শামীম সাংবাদিকদের বলেন, আগামীকাল বুধবার বেলা ১১ টার সময়ে তার প্রথম জানাযা ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জাামে মসজিদে অনুষ্ঠিত হবে। পরে তার লাশ গ্রামের নেওয়া হবে।

প্রধানমন্ত্রীর আরেক বিশেষ সহকারী আবদুস সোবাহান গোলাপ বলেন, তিনি গতকাল সোমবার রাত আটটার সময়ে এই রেস্তোরাঁয় প্রবেশ করেছেন বলে এই রেস্তোরাঁটির কর্মকর্তা কর্মচারিরা জানিয়েছেন। দুপুরের সময়ে রেস্তোরাঁর লোকজন তাকে ডাকতে গেলে কোন সাড়াশব্দ না পেয়ে তার পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়। পরে তার মৃত্যুর খবরটি ছড়িয়ে পড়ে।

গুলশান থানার ডিউটি অফিসার আবদুল মান্নাফ বলেন, সামদাদো রেস্তোরাঁ থেকে যে সাতজনকে থানায় আনা হয়েছে ওই সাতজনের নাম ঠিকানা এখনও লেখা হয়নি। ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্যার এদের ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। তবে তার লাশের সুরহতাল প্রতিবেদন তৈরি করা হয়েছে এবং তার ময়না তদন্তও হবে। ওই এলাকায় দায়িত্বে রয়েছেন গুলশান থানার উপপরিদর্শক সোহেল রানা তিনিই সম্ভবত তার লাশের সুরহতাল প্রতিবেদন তৈরি করেছেন বলেও জানান তিনি।

জানতে চাইলে ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার অতিরিক্ত উপকমিশনার মোহাম্মদ ইউসুফ আলী বলেন, এ ব্যাপারে কিছু সময় পরে বিস্তারিতভাবে জানানো হবে।

ঢাকা, ডিসেম্বর ০৬

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: