১২ ডিসেম্বর, ২০১৬

হোটেলের ঘরে নগ্ন মহিলা, উঁকিঝুঁকি ম্যানেজারের

england hotel sex worker photo এর চিত্র ফলাফল

হোটেলের ঘরে নগ্ন অবস্থায় ছিলেন এক মহিলা। আর জানালা দিয়ে গোপনে উঁকিঝুকি দিচ্ছিলেন স্বয়ং হোটেল ম্যানেজার। হঠাৎই দেখে ফেলেন ওই মহিলা। চিৎকার করে ডাকেন হোটেল স্টাফদের। বিষয়টি জানাজানি হতেই চম্পট দেন হোটেল ম্যানেজার। ঘটনাটি ওয়েলওর্থ ক্যাসল নামে একটি বড় হোটেলের।
২৭ বছরের ওই মহিলা বলেন, “আমি ব্যবসার কাজে ওই হোটেলে এসেছিলাম। সেইসময় আমি শুতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলাম। হঠাৎই বাথরুমের আয়নায় ওই হোটেল ম্যানেজারের প্রতিবিম্ব দেখতে পাই। তিনি আমার ঘরের জানলায় মুখ ঠেকিয়ে কিছু দেখার চেষ্টা করছিলেন। সেইসময় আমি সত্যিই ভয় পেয়ে গিয়েছিলাম। আমি তখন নগ্ন অবস্থায় ছিলাম। আমি ভয় পেয়ে গিয়েছিলাম, ওই ব্যক্তি হয়ত আমাকে আক্রমণ করতে পারেন।” দুই সন্তানের জননী ওই মহিলা আরও বলেন, “আমি যখন রেস্তরাঁয় খেতে গিয়েছিলাম, তখনই ওই ম্যানেজার আমাকে কিছু বলার চেষ্টা করছিলেন।”
পরের দিন হোটেল কর্তৃপক্ষের কাছে বিষয়টি নিয়ে অভিযোগ জানাতেই পত্রপাঠ বহিষ্কার করা হয় অভিযুক্ত ম্যানেজারকে। CCTV ফুটেজ খতিয়ে দেখে তাঁকে গ্রেপ্তার করে ডারহাম পুলিশ। যদিও এটি তাঁর প্রথম অপরাধ বলে হোটেল ম্যানেজারকে পরে ছেড়ে দেওয়া হয়।
এদিকে, ক্ষতিপূরণ হিসেবে সম্পূর্ণ বিনা পয়সায় অভিযোগকারিণীকে আরও একরাত ওই বিলাসবহুল হোটেলটিতে থাকার প্রস্তাব দেওয়া হয়। যদিও, এবিষয়ে ওয়েলওর্থ ক্যাসলের ম্যানেজার সংবাদ মাধ্যমের কাছে কোনও মন্তব্য করতে অস্বীকার করেন।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: