১৩ ডিসেম্বর, ২০১৬

রাজধানীতে ৩ দিনের ল্যাপটপ মেলা শুরু ১৫ ডিসেম্বর ২০১৬

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ১৫ ডিসেম্বর বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিন দিনের মেলা ‘ল্যাপটপ ফেয়ার ২০১৬’। এবারের মেলার স্লোগান ‘প্রযুক্তিতে মুক্তি’। গত রোববার রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়। আয়োজক এক্সপো মেকারের আয়োজনে এটি ১৮তম ল্যাপটপ মেলা।
মেলার সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী বলেন, ‘২০০৮ সাল থেকে প্রতিবছর এই মেলা আয়োজন করা হচ্ছে। এবারের আয়োজনে ১টি মেগা প্যাভিলিয়ন, ৬টি প্যাভিলিয়ন, ৬টি মিনি প্যাভিলিয়ন ও ৪৪টি স্টলে দেশ-বিদেশের প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো প্রযুক্তিপণ্য প্রদর্শন করবে।’
সংবাদ সম্মেলনে বক্তৃতা করেন এইচপির ব্যবসায় উন্নয়ন ব্যবস্থাপক সালাউদ্দিন মো. আদিল, ডেল বাংলাদেশের বিপণন ব্যবস্থাপক প্রতাপ সাহা, আসুসের সহকারী পণ্য ব্যবস্থাপক মো. আশিকুজ্জামান, এসারের বিক্রয় উপদেষ্টা সাকিব হাসান, ওয়ালটনের সহকারী মহাব্যবস্থাপক মো. এমরান হোসেনসহ অনেকে।
মেলার প্রধান পৃষ্ঠপোষক তথ্যপ্রযুক্তি ও টেলিকম-বিষয়ক অনলাইন সংবাদমাধ্যম টেকশহর ডটকম। সহপৃষ্ঠপোষক হিসেবে রয়েছে এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো ও ওয়ালটন। এ ছাড়া স্মার্টফোন সহযোগী হিসেবে লাভা, টিকিট বুথ সহযোগী অ্যাভিরা অ্যান্টিভাইরাস। সহযোগী হিসেবে আরও থাকছে এডুমেকার ও পিপলস রেডিও।
মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। প্রবেশমূল্য ৩০ টাকা। তবে স্কুল শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনা মূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনা মূল্যে প্রবেশের সুযোগ পাবে।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: