২১ ডিসেম্বর, ২০১৬

দ্রুতগতির থ্রিজি সেবা নিশ্চিত করতে খুলনা অঞ্চল বাংলালিংকের আরও শক্তিশালী নেটওয়ার্ক-এর আওতায়





ঢাকা, বাংলাদেশ ২১ ডিসেম্বর, ২০১৬]:-  বাংলাদেশের অন্যতম বৃহৎতম ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, এস.ডব্লিউ.এ.পি (শেয়ারড্ ওয়ারলেস অ্যাক্সেস প্রোটোকল) প্রযুক্তি স্থাপনের মাধ্যমে খুলনা অঞ্চলের থ্রিজি নেটওয়ার্ক উন্নত করেছে। বিশ্বের অন্যতম শীর্ষ টেলিকমিউনিকেশন এবং তথ্য প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান জেড.টি.ই এ কার্যক্রমে কারিগরি সহায়তা প্রদান করেছে। এই প্রযুক্তির আওতায় খুলনা অঞ্চলের ১৫ জেলার গ্রাহকরা উন্নত নেটওয়ার্ক সুবিধা উপভোগ করতে পারবেন। একই সাথে রাজবাড়ী, ফরিদপুর, মাদারীপুর এবং শরিয়তপুরের গ্রাহকরাও উপকৃত হবেন।
সেরা মানের সেবা এবং উন্নততর নেটওয়ার্ক সুবিধা প্রদান করতে এই উদ্যোগটি বাংলালিংক-এর প্রতিশ্রুতিরই অংশ। জেড.টি.ই-এর অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে আমাদের নেটওয়ার্কের আধুনিকীকরণ একটি মাইলফলক। প্রযুক্তির বিবর্তনের সাথে সাথে এই আধুনিকীকরণ আমাদরকে আরও উন্নতর প্রস্তুতি নিতে সহায়তা করছে যাতে থাকছে ফোরজি (এলটিই) সম্পন্ন আর.এ.এন (রেডিও অ্যাক্সেস নেটওয়ার্ক) অবকাঠামো এবং সম্পূর্ণ আই.পি.আর.এ.এন। এতে আরও যুক্ত হয়েছে কল এবং ডাটা ব্যবহার, যা উল্লেখ্যযোগ্যভাবে নেটওয়ার্কের মান ও ধারণক্ষমতা বৃদ্ধি করবে। এটি প্রতিযোগিতামূলকভাবে গ্রাহকদের উচ্চ গতি সম্পন্ন ডাটা সার্ভিস এবং ব্রাউজিং অভিজ্ঞতা নিশ্চিত করবে। এস.ডব্লিউ.এ.পি বাস্তবায়নের মাধ্যমে এ প্রযুক্তি আমাদেরকে নেটওয়ার্ক আধুনিকীকরণ করে থ্রিজি সেবা উন্নত করতে সাহায্য করছে, যার ফলে ডাটা ব্যবহার বৃদ্ধি পাবে এবং গ্রাহকদের সন্তুষ্ট করবে।    
বাংলালিংক-এর চিফ টেকনোলজি অফিসার সঞ্জয় ভাঘাশিয়া বলেন, “ডিজিটাল রূপান্তরের অংশ হিসেবে বৃহদাকারে নেটওয়ার্ক উন্নতকরণের মতো এই সাহসী পদক্ষেপ নিতে পেরে আমরা সত্যি আনন্দতি এবং উদ্দীপ্ত। আমি বিশ্বাস করি, খুলনা অঞ্চলে এই নতুন পদক্ষেপের ফলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন দ্রুতগতির ব্রাউজিং অভিজ্ঞতা এবং সেরা মানের নেটওয়ার্ক সুবিধা। আমাদের নেটওয়ার্ক অবকাঠামো উন্নত করে দেশব্যাপি গ্রাহকদের সেরা মানের নেটওয়ার্ক অভিজ্ঞতা দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।”
জেডটিই বাংলাদেশের চিফ টেকনোলজি অফিসার জং জি কুয়াং বলেন, “ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে বাংলালিংক-এর ডিজিটাল অগ্রযাত্রার সাথে যুক্ত হতে পেরে আমরা সত্যিই গর্বিত। গ্রাহকদের উচ্চ গতির ইন্টারনেট এবং নেটওয়ার্ক সেবা নিশ্চিত করতে আমরা বাংলালিংককে উন্নততর প্রযুক্তিসেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ”।
বাংলালিংক সম্পর্কে-
বাংলালিংক বাংলাদেশের অন্যতম শীর্ষ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান যার রয়েছে ২ কোটি ৮০ লাখেরও বেশি গ্রাহক। এটি নেদারল্যান্ড ভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের একটি সহযোগি প্রতিষ্ঠান।

ওয়েবসাইট:   www.banglalink.com.bd 
 
 ফেসবুক:   www.facebook.com/banglalinkmela


SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: