৩ ডিসেম্বর, ২০১৬

যশোর ঝিকরগাছায় ইউপি চেয়ারম্যানের শটগান থেকে গুলি বর্ষিত : ইউপি সদস্য আহত


ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলামের শটগান থেকে ফের গুলি বর্ষিত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের একটি কক্ষে। এতে আহত হয়েছেন এক ইউপি সদস্য জহির হোসেনকে (৪২)। হঠাৎ গুলি বর্ষণের ঘটনায় উপজেলা পরিষদে আতঙ্কের সৃষ্টি হয়। এর আগে ওই চেয়ারম্যানের লাইসেন্স করা শটগানের গুলিতে তার ছেলে জখম হয়েছিলেন। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছিল।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, চেয়ারম্যান নজরুল পিআইও অফিসে তার দেহরক্ষী (গানম্যান) মাসুদসহ অবস্থান করছিলেন। এসময় তার লাইসেন্স করা শটগানের এক রাউন্ড গুলি বর্ষিত হয়। গুলিটি মেঝেতে আঘাত করে। ছড়িয়ে পড়া ছররায় রক্তাক্ত আহত হন সেখানে অবস্থানরত মাগুরা ইউপি মেম্বার জহির হোসেন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখান থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।

এদিকে, হঠাৎ গুলিবর্ষণের শব্দে আতঙ্ক সৃষ্টি হয় উপজেলা পরিষদজুড়ে। সে সময় উপজেলা পরিষদে অবস্থান করছিলেন ইউএনওসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার নাসরিন সুলতানা জানিয়েছেন, ঘটনার সময় তিনি অফিসকক্ষে থাকলেও ঘটনাটি ঘটে পাশের রুমে সহকারী কুমারেশ বাবুর কক্ষে। গুলির শব্দে তিনি আতঙ্কবোধ করেন বলে জানান।

কয়েকমাস আগেও চেয়ারম্যান নজরুলের শটগানের গুলিতে তার নিজের সন্তান সোহাগ আহত হয়েছিলেন। সে সময় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।

জানতে চাইলে ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তবে তিনি বলেন, ‘গুলিটি মেঝের টাইলসে আঘাত করে। গুলিতে নয়, টাইলসের টুকরোর আঘাতে আহত হয়েছেন মেম্বার জহির হোসেন।’

বার বার একই ব্যক্তির অস্ত্র থেকে গুলিবর্ষণের ঘটনা অস্বাভাবিক কি-না এবং তার অস্ত্রের লাইসেন্স বহাল থাকা উচিৎ কি-না জানতে চাইলে ইউএনও বলেন, ‘অস্ত্রের লাইসেন্স দেওয়া এবং প্রত্যাহার করা জেলা ম্যাজিস্ট্রেটের এখতিয়ার।’তিনি বলেন, ‘গানম্যান ব্যবহার করতে হলে অবশ্যই অনুমতি নিতে হবে।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: