২২ ডিসেম্বর, ২০১৬

মার্সিডিজের ভিতরে বন্ধুর হাতে খুন কিশোরী!


mercedes এর চিত্র ফলাফল
রাত তখন ন’টা। মেয়ে বাড়ি ফেরেনি বলে অত্যন্ত উদ্বিগ্ন হয়ে উঠেছিলেন মা। দুপুরে বন্ধুদের সঙ্গে রাজৌরি গার্ডেন এলাকায় লাঞ্চ খেতে গিয়েছিল দিল্লর নজফগঢ় এলাকার বাসিন্দা, সতেরো বছর বয়সের ওই কিশোরী। কথা ছিল বিকেলের মধ্যেই ফিরে আসবে সে। কিন্তু বিকেল গড়িয়ে রাত আটটা বেজে গেলেও মেয়ে না ফেরায় চিন্তিত হয়ে পড়েছিলেন তার মা। শেষমেশ রাত ন’টা নাগাদ গাড়ির আওয়াজ শুনতে পান তিনি। তখনই দেখেন যে একটি মার্সিডিজ এসে দাঁড়িয়েছে বাড়ির সামনে।
উপর থেকেই দেখতে থাকেন তিনি যে গাড়ির ভিতর থেকে প্রথমে বেরিয়ে আসে মেয়ের এক বন্ধু। তখনও তাঁর মেয়ে ও শুভম নামে অন্য আর একজন বন্ধু বসেছিল সিটে। তার পরেই হঠাৎ গুলির আওয়াজ। গাড়ির ভিতরেই লুটিয়ে পড়ে সেই কিশোরী। সঙ্গে সঙ্গে নীচে নেমে আসেন কিশোরীর মা। ততক্ষণে এলাকা ছেড়ে পালিয়েছে শুভম নামের সেই বন্ধু। গাড়ি থেকে রাস্তায় ফেলে দেওয়া হয়েছে রক্তাক্ত কিশোরীর দেহ।
এর পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, কিশোরীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এর পরে শুভমের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়। কিন্তু শুভম-সহ তার পুরো পরিবারই পলাতক বলে জানা গিয়েছে। ঠিক কী কারণে কিশোরীকে খুন করা হল, তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে তবে যে রিভলভার দিয়ে কিশোরীকে হত্যা করা হয়েছে সেই রিভলভারটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। সূত্রঃ এবেলা


SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: