১৬ সেপ্টেম্বর, ২০১৬

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করায় কনস্টেবল প্রত্যাহার

ঈদের জামাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি করায় সেলিম হোসেন নামে এক কনস্টেবলকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। যশোরের মনিরামপুর থানা চত্বরে মঙ্গলবার অনুষ্ঠিত ঈদের জামাতে এ ঘটনা ঘটে।
কনস্টেবল সেলিম হোসেন জেলার অভয়নগরের নওয়াপাড়া পৌরসভার বুইকারা এলাকার মুক্তিযোদ্ধা হারেজ শেখের ছেলে।
ঈদ জামাতে অংশ নেয়া কবির খান, রবিসহ অনেকে জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে মনিরামপুর থানা চত্বরে ঈদুল আজহার জামাত শুরু হওয়ার সঙ্গে সঙ্গে বৃষ্টি নামে।
এক পর্যায়ে ইমাম সাহেব সংক্ষিপ্ত আকারে জামাত শেষ করেন। পরে মজসিদের উন্নয়নের জন্য থানার কনস্টেবল (আরআরএফ-১৭৪) সেলিম হোসেন উপস্থিত মুসল্লিদের কাছে আর্থিক সহযোগিতা চেয়ে বক্তব্য দেয়া শুরু করেন
বক্তব্যের এক পর্যায়ে তিনি বলেন, ‘আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু নন, হযরত ইব্রাহীম (আ.)। যারা বঙ্গবন্ধুকে জাতির পিতা দাবি করেন, তাদের তওবা করা উচিত। না হলে তাদের ঈমান থাকবে না।’
এ কথা বলার সঙ্গে সঙ্গে উপস্থিত মুসল্লিরা কনস্টেবল সেলিমের বক্তব্যের প্রতিবাদ জানান। তারা বেশ চড়াও হয়ে ওঠেন। এক পর্যায়ে অবস্থা বেগতিক দেখে সেলিমকে সেখান থেকে থানা হেফাজতে নেয় পুলিশ।
এ বিষয়ে মনিরামপুর থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, ঘটনার পরপরই কনস্টেবল সেলিম হোসেনকে থানা থেকে প্রত্যাহার করে যশোর পুলিশ লাইনে নেয়া হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
বাংলাদেশ সময় ০৮০০ ঘণ্টা ১৬
সেপ্টেম্বর, ২০১৬


SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: