২৫ আগস্ট, ২০১৬

যশোর ক্যান্টনমেন্ট কলেজে পুর্নমিলনী ১৪ সেপ্টেম্বর

আগামী ১৪ সেপ্টেম্বর ঈদ উল আযহার ৩য় দিন যশোর ক্যান্টনমেন্ট কলেজের সকল ব্যাচের ৫ম পুর্নমিলনী অনুষ্ঠিত
হবে বুধবার প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন ক্যান্টনমেন্ট কলেজ এক্স স্টুডেন্টস অ্যাসেসিয়েশনের নেতৃবৃন্দ।
লিখিত বক্তব্যে পুর্নমিলনী উদযাপন কমিটির আহবায়ক শেখ আতিকুর রহমান বাবু বলেন, আগামী ১৪ সেপ্টেম্বর বুধবার ঈদ উল আযহার ৩য় দিন যশোর ক্যান্টনমেন্ট কলেজ প্রাঙ্গনে ৫ম পুর্নমিলনী উৎসবের আয়োজন করা হয়েছে। ঈদ পুর্নমিলনীতে থাকছে নতুন পুরনো ব্যাচের চা চক্র, ব্যাচ ভিত্তিক পরিচিতি ও সকল ব্যাচের স্মৃতি চারণ পর্ব, মধ্যাহ্ন ভোজন, অ্যাসোসিয়েশন সম্পর্কে আলোচনা ও নতুন কমিটি গঠন, প্রাক্তন অধ্যক্ষ, শিক্ষক, বিশিষ্টজনদের শুভেচ্ছা বক্তব্য। এ ছাড়া থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র।
তিনি বলেন, পুর্নমিলনীতে এ কলেজ থেকে যারা অধ্যায়ন করে দেশের বিভিন্ন স্থানে অবদান রেখে চলেছে তাদেরকেও পুর্নমিলনীতে আমন্ত্রন জানানো হয়েছে। ১৯৯৯ সালে এক্স স্টুডেন্টস অ্যাসোসিয়েশন প্রথম পুর্নমিলনী অনুষ্ঠানের মাধ্যমে যশোর ক্যান্টনমেন্ট কলেজ এ কার্যক্রম শুরু করে। সারা দেশ থেকে প্রায় ১৫শ’ প্রাক্তন ছাত্র-ছাত্রী এই অনুষ্ঠানে অংশ গ্রহনের সম্মতি জানিয়েছে। সাংবাদিক সম্মেলনের মাধ্যমে দিনব্যাপী এই অনুষ্ঠানে অংশ গ্রহনের জন্য কলেজের বিদায়ী ও অধ্যায়নরত শিক্ষার্থীদের আমন্ত্রন জানিয়েছেন তিনি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি ফজলে রাব্বী মোপাসা, উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক গিয়াস উদ্দীন খান, সদস্য সচিব জহিরুল হাবিব উজ্জল, সদস্য নেছার আহম্মেদ ফারুক, আবিদ হাসান, এহসানুজ্জামান অভি, তরিকুল ইসলাম প্রমুখ।
হবে। কলেজ ক্যাম্পাসে আয়োজিত এ পুর্নমিলনী অনুষ্ঠানে থাকবে নানা আয়োজন।
বিস্তারিতঃ



SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: