৩০ জুলাই, ২০১৫

মালয়েশিয়ার নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষের সন্ধান!

ভারত মহাসাগরে অবস্থিত ফরাসি দ্বীপ লা রিউনিয়নে ভেসে এসেছে একটি প্লেনের ধ্বংসাবশেষ। ধারণা করা হচ্ছে, গত বছর নিখোঁজ হওয়া মালয়েশিয়ান এয়ারলাইন্সের বিমান এমএইচ-৩৭০ এর ধ্বংসাবশেষ এটি।
 
বৃহস্পতিবার রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, ধ্বংসাবশেষটি আসলেই এমএইচ-৩৭০ এর কিনা তা নিশ্চিত হওয়ার জন্য পরীক্ষা করে দেখা হচ্ছে।
বস্তুটিকে দেখা এক ব্যক্তি রয়টার্সকে জানিয়েছেন, ভেসে আসা অংশ বোয়িং-৭৭৭ এর পাখার অংশ বলেই মনে হচ্ছে। এধরনের বিমান মালয়েশিয়ান এয়ারলাইন্স পরিচালনা করে থাকে। তবে এ ব্যাপারে এখনও কোনো আনুষ্ঠানিক বিবৃতি আসেনি।
 
ফরাসি বিশেষজ্ঞরা বলছেন, ধ্বংসাবশেষটি বুধবার উদ্ধার করা হয়েছে। মালয়েশিয়া ও অস্ট্রেলিয়ার কর্তৃপক্ষের সাহায্যে পরীক্ষা করে দেখা হচ্ছে। তবে এখনই কোনো সিদ্ধান্তে পৌঁছানো সম্ভব নয়।
 
২০১৪ সালের মার্চে ২৩৯ জন আরোহী নিয়ে মালয়েশিয়ান এয়ারলাইন্সের বিমান বোয়িং-৭৭৭ কুয়ালালামপুর থেকে বেইজিং যাওয়ার পথে নিখোঁজ হয়। এরপর থেকে এটির আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: