১০ জুন, ২০১৫

যশোরে জাতীয় নজরুল সম্মেলন শুরু আজ

যশোরে আজ বুধবার থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপি ‘জাতীয় নজরুল সম্মেলন’। নজরুল ইনস্টিটিউটের উদ্যোগে যশোর জেলা প্রশাসনের সহযোগিতায় আজ থেকে ১২ জুন পর্যন্ত এ সম্মেলনের আয়োজন করা হয়েছে। আজ বিকাল ৫টায় বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্যদিয়ে সম্মেলনের উদ্বোধন হবে। প্রতিদিন সন্ধ্যা ৬টায় টাউন হল ময়দানের রওশন আলী মঞ্চে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে। উদ্বোধনীতে প্রধান অতিথি থাকবেন নজরুল ইনস্টিটিউট ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ইমেরিটাস রফিকুল ইসলাম। মঙ্গলবার বিকালে যশোর জেলা প্রশাসন আয়োজিত সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানানো হয়।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে জানানো হয়, এ সম্মেলনের থিম হলো ‘একুশ শতকে নজরুলের প্রাসঙ্গিকতা’। তিনদিনের অনুষ্ঠানমালায় ঢাকার শিল্পী ও অতিথিদের পাশাপাশি যশোর অঞ্চলের নজরুল গবেষক, আলোচক, নজরুল সংগীত শিল্পীবৃন্দ অংশগ্রহণ করবেন। সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. হুমায়ুন কবীর, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পারভেজ হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাবিনা ইয়াসমিন ও অধ্যক্ষ সুলতান আহমেদ প্রমুখ।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: