১০ জুন, ২০১৫

যশোর বোর্ডে সেরা বিশে খুলনার ৯ স্কুল

এবারের এসএসসি পরীক্ষায় যশোর বোর্ডের সেরা বিশে খুলনার ৯টি স্কুল জায়গা করে নিয়েছে। বোর্ডের তৃতীয় স্থানে খুলনার মিলিটারি কলেজিয়েট স্কুল। এ স্কুল থেকে ১০৬ পরীক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৭৪ জন।

চতুর্থ খুলনা পাবলিক কলেজ। এ স্কুল থেকে ১৮০ পরীক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১২০ জন। পঞ্চম খুলনা সরকারি করোনেশন বালিকা বিদ্যালয়। এ স্কুল থেকে ২৯৫ পরীক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১৮০ জন। সপ্তম খুলনা জিলা স্কুল। এ স্কুল থেকে ৪৩৪ পরীক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ২০১ জন। নবম খুলনার সরকারি ল্যাবরেটরি মাধ্যমিক বিদ্যালয়। এ স্কুল থেকে ১৭৫ পরীক্ষর্থীর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৯১ জন।

১৪তম খুলনা সরকারি বালিকা বিদ্যালয়। এ স্কুল থেকে ১২৭ পরীক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৫৮ জন। ১৫তম খুলনার ডুমুরিয়া উপজেলার শাহপুর মাধ্যমিক বিদ্যালয়। এ স্কুল থেকে ৫২ পরীক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ২৫ জন। ১৮তম খুলনার বিদ্যুৎ কেন্দ্র মাধ্যমিক বিদ্যালয়। এ স্কুল থেকে ৬৩ পরীক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ২৮ জন। ২০তম খুলনার নৌবাহিনী মাধ্যমিক বিদ্যালয় এ্যান্ড কলেজ। এ স্কুল থেকে ২৩১ পরীক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৮১ জন।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: