২৯ জানু, ২০১৫

পুলিশকে যে কোন পদক্ষেপ নেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

দেশের চলমান নাশকতা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ এবং জনগণের নিরাপত্তা বিধানে প্রয়োজনে যে কোন ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ বাহিনীকে নির্দেশ দিয়েছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। পাশাপাশি তিনি  আইনের শাসন প্রতিষ্ঠা মানবাধিকার সংরক্ষণ ও সংবিধান-গণতন্ত্র রক্ষার দায়িত্ব পালনে এ বাহিনীকে  ইস্পাত কঠিন মনোবল নিয়ে কাজ করার আহবান  জানান।
বুধবার পুলিশ সপ্তাহ-২০১৫ উপলক্ষে তেজগাঁও নিজ কার্যালয়ে পুলিশের শীর্ষ কর্মকর্তাদের প্রধানমন্ত্রী এ নির্দেশ দেন। সকাল পৌনে দশটায় শুরু হয়ে এ বৈঠক শেষ হয় বেলা পৌনে বারটায়। সভার শুরুতে পুলিশের পক্ষ থেকে বেশ কিছু দাবি উত্থাপন করা হয়। এরমধ্যে রয়েছে পুলিশ বাহিনীর জন্য আলাদা ডিভিশন, প্রস্তাবিত ৫০ হাজার নতুন জনবল দ্রুত নিয়োগ, ২০টি গ্রেড-১ পদ, যানবাহন, থানা ও ব্যারাকে অবস্থানকারী পুলিশ সদস্যদের জন্য ফ্রেস মানি, একটি বিশেষায়িত হাসপাতাল ও মেডিক্যাল কলেজ , ঢাকায় চারটি পুলিশ লাইন্স এবং সিআইডি, ডিএমপি ও র‌্যাব প্রধানের পদটি গ্রেড-১ এ উন্নতি।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: