২১ জানু, ২০১৫

আবারও পিছিয়েছে ‘অচেনা হৃদয়’র মুক্তি

এস আই খান পরিচালিত ‘অচেনা হৃদয়’ চলচ্চিত্রটি আগামী ৬ ফেব্রুয়ারি মুক্তি পাবার কথা ছিল।  ছবিটির মুক্তির তারিখ পিছিয়ে তারিখ ঠিক করা হয়েছে আগামী ২৭ মার্চ।

এর আগে ১৬ জানুয়ারি ছবিটির মুক্তির তারিখ নেয়া হলে তা পরিবর্তন করে  ৬ ফেব্রুয়ারি রাখা হয়েছিল, তৃতীয়বারের মত ছবিটির মুক্তির তারিখ ঠিক করা হয়েছে।

দেশের রাজনৈতিক অস্থিরতার কারণে ও সামনে বিশ্বকাপ ক্রিকেট আয়োজনের দর্শকরা মেতে থাকবেন তখন ছবিটি ব্যবসা সফল নাও হতে পারে এ লক্ষ্যে পরিচালকের এই সিদ্ধান্ত।

ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রসূন আজাদ, ইমন, এ বি এম সুমন ও টাইগার রবি। ছবির আইটেম গানে নেচেছেন সাদিয়া আফরিন। ছবিটির কাহিনী লিখেছেন মাসুদ হাসান, অঞ্জন সরকার জিমি ও এস. আই. খান।

ছবিতে রোমান্টিক ও মেলোডি ধাঁচের গান রয়েছে ৭টি। এর মাঝে উল্লেখযোগ্য গান হল ‘যতদিন ধরে’, ‘অচেনা ছিলে’, ‘আমি আজ নদীর মত’, ‘নদীর মরণ’, ‘মনআমার’ ইত্যাদি। গানগুলোর কথা লিখেছেন ওয়াহিদ বাবু ও পিন্টু ঘোষ। সুর ওসঙ্গীত আয়োজন করেছেন বেলাল খান ও পিন্টু ঘোষ। গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কোনাল, নওমী, সুকণ্যা, শামীম ও ইভা।

এনায়েত আকবর মিলন প্রযোজিত ছবিটি নির্মিত হয়েছে ফিল্ম লাইফ ফ্যাক্টরির ব্যানারে। এর আগে ২ অক্টোবর ছবিটি আনকাট সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: