২৮ জানু, ২০১৫

মনিরামপুরে ‘বন্দুকযুদ্ধে’ আন্তঃজেলা ডাকাত নিহত

যশোরের মনিরামপুরে ডাকাতিকালে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাহাবুব (৩০) নামে এক ডাকাত নিহত ও অতিরিক্ত পুলিশ সুপারসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার ভোর রাতে যশোর-মনিরামপুর সড়কের ব্যাগারিতলা নামকস্থানে এ ঘটনা ঘটে।

নিহত মাহাবুব মনিরামপুর উপজেলার শ্যামনগর এলাকার মতলেব আলীর ছেলে। তিনি কেশবপুরের বেলোকাটি গ্রামে (তার মায়ের দ্বিতীয় বিয়ের সূত্রে) আবিদ হোসেনের বাড়িতে বসবাস করতেন।
যশোর পুলিশের মুখপাত্র সহকারী পুলিশ সুপার (এএসপি) রেশমা শারমিন জানান, মঙ্গলবার ভোর রাতে যশোর-মনিরামপুর সড়কের ব্যাগারিতলা নামকস্থানে গাছের গুড়ি ফেলে একদল ডাকাত ডাকাতি করছিল। এসময় যশোর থেকে অতিরিক্ত পুলিশ সুপার কেএম আরিফুল হক গাড়িতে করে মনিরামপুরে যাচ্ছিলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গাড়ি লক্ষ্য করে ককটেল হামলা ও গুলি চালায়।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। ‘বন্দুকযুদ্ধে’র এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে মাহাবুবকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে হসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। মাহাবুবের কাছ থেকে ৬ রাউন্ড গুলিভর্তি রিভলবার উদ্ধার করা হয়েছে।
বন্দুকযুদ্ধের আগে ডাকাতদের হামলায় যশোরের অতিরিক্ত পুলিশ সুপার কেএম আরিফুল হক, কনস্টেবল শামীম ও কাদের আহত হন। নিহত মাহবুব আন্তঃজেলা ডাকাত এবং ১৯টি মামলার আসামি বলে জানিয়েছেন এএসপি রেশমা শারমিন।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: