১৫ সেপ্টেম্বর, ২০১৩

ফেসবুকে সেক্স পাটিঁর বিজ্ঞাপন, ছেলে-মেয়েদের ‘পর্নস্টার’ বানানোর অফার!



ফেসবুক বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম। কিন্তু একদল সংঘবদ্ধ সিন্ডিকেট ফেসবুকের এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে প্রতিনিয়তই প্রতারিত করছেন সাধারণ মানুষকে। আর প্রতারণার অস্ত্র হিসেবে বেছে নেয়া হচ্ছে যৌন আবেদনকে। বিভিন্ন বয়সী মেয়েদের ছবি পোষ্ট করে আহ্বান করা হচ্ছে ফোনসেক্স, রুমডেটসহ অন্যান্য বিভিন্ন কুরুচিপূর্ণ প্রস্তবনা। এসব প্রস্তাবে সাড়া দিয়ে অনেকেই প্রতারিত হচ্ছেন।
এমনই একটি ‘চমকপ্রদ’ অফার ছিল -
”হ্যালো বন্ধুরা, বিগত দিনে আমরা অনেক বার সেক্স পাটিঁ করেছিলাম। আপনাদের অনেক সাড়া পেয়েছি এবং আমরা সফল হয়েছি । তারই ধারাবাহিকতায় ১৩ সেপ্টেম্বর আমরা আয়োজন করতে যাচ্ছি ‘সেক্স পার্টি’। ঢাকা, চট্রগ্রাম ও সিলেট এই পার্টি অনুষ্ঠিত হবে। বিক্যাশ (Bkash) এর মাধ্যমে ৩০০০ টাকা পাঠিয়ে  দিয়ে রেজিষ্টেশন করতে হবে। পাটিঁতে রেজিষ্টেশন এর শেষ তারিখ ১১ সেপ্টেম্বর।”
এভাবে প্রকাশ্যে অফার দেয়া হয়েছে ‘বিডি কল গার্ল লিমিটেড’ নামের একটি ফেসবুক পেজ থেকে।
ফ্যানপেজটিতে দেখা যাচ্ছে বেশ কয়েকটি মেয়ের ছবি দেয়া। তাদের নাম উল্লেখ করে ২ ঘন্টা সময়ের জন্য ২,৫০০ থেকে ৩ হাজার টাকা অফার দেয়া হয়েছে। যোগাযোগের জন্য দেয়া হয়েছে মোবাইল নাম্বার। সেই সাথে রয়েছে ‘রেজিষ্টেশন’ করার নিয়মাবলী। পাঠকের ধারণা হতে পারে, এ যেন কোন প্রতিযোগিতার জন্য নাম তালিকাভুক্তকরণ চলছে। কিন্তু রেজিষ্ট্রেশন প্রক্রিয়ার দিকে একবার তাকালেই বিব্রত হতে হবে।
এসব পেজে প্রতিনিয়তই এমন মেয়েদের বিভিন্ন ছবি দিয়ে নানা ধরণের অফার দেয়া হয়। এক্ষেত্রে ফোন করার জন্য সময়সীমা প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১০টা বেঁধে দেয়া হয়। একটি অফার পোস্টের নমুনা দেখুন-
[অফারটি শুধু আজ এবং কালকের জন্য ......
Name : Ahona
Price : 3000 taka
Tima : 2 Hours
৫০% এডভান্স করার পর আমদের লোকেশন বলা হবে ।
আপনি যদি অফারটি নিতে চান তাহলে এখন-ই আমাদের সাথে যোগাযোগ করুন।
আমাদের নাম্বার : ০১৮ ৫৩ ৬৬ ৭৯ ৫৩ (সজিব--বিডি কল গার্ল লিমিটেড)]
পেজগুলোতে বলা হয়, তাদের পাটিঁতে সর্বোচ্চ ২ জনের সাথে মিলিত হওয়া যাবে। থাকবে ড্রিংকসের ব্যবস্থা। সেইসাথে ডিজে পার্টি এবং খাওয়া-দাওয়ার ব্যবস্থা থাকছে। তবে বারবার তাদের নোটিশগুলো ফোনে কাজের কথা ব্যতিত ‘অন্য’ কথা না বলার জন্য আহ্বান জানানো হয়। একইসাথে স্কুল কলেজের ছাত্র- ছাত্রী সহ বিভিন্ন বয়সের ছেলে-মেয়েদের ‘পর্নস্টার’ বানানোর অফার দেয়া হয়েছে।
এরকম চক্রের নিয়ন্ত্রিত অপর একটি ওয়েব সাইটে দেখা যাচ্ছে আহনা, রিয়া, পলি, শিলা, রিতা, সেলিনা, লিজা, ডায়না, নিপা খান, পপি, রেশমা, আখি, নয়ন, ঝরনা, আমিনা এবং মিথিসহ বেশ কিছু মেয়ের অর্ধ নগ্ন ছবি দেয়া। এই কথিত কর্লগালদের সাথে রয়েছে মিলিত হওয়ার সুযোগ। একই সাথে রয়েছে প্রত্যেকের সাথে সময় কাটানোর জন্য ‘টাকার’ পরিমান।
মুঠোফেনে পেজটির প্রোপাইটার সজিবের সাথে যোগাযোগ করা হলে সার্ভিস সর্ম্পকে বর্ননা দেন। তবে দেখা করতে চাইলে রাজি হননি সজিব।
সজিব বলেন, “আজ রাতে অহনা নামের একটি মেয়ে (ফেসবুকে ছবি দেয়া) ২ ঘন্টার জন্য দেয়া হবে। এর জন্য ৩০০০ টাকা দিতে হবে তার (সজিবের) নিজস্ব বিকাশ নাম্বারে । তারপর ক্রেতাকে অহনার কাছে নিয়ে যাওয়া হবে।”
সজিব আরো জানান, “তার কাছে ২৫ থেকে ৩০ জন মেয়ে আছে। আর ফোনে সময় কাটানোর জন্য রয়েছে ৪ জন মেয়ে। এই প্রতিবেদক যে কোন একজন মেয়ের সাথে কথা বলতে চাইলে সজিব আগে টাকা পরিশোধ করতে বলেন।”
পার্টির বিষয়ে সজিব বলেন, প্রতি সপ্তাহে ফামর্গেটে পার্টির আয়োজন করা হয়। রাজধানীর বাইরে চট্টগ্রাম ও সিলেটেও রয়েছে এই বিশেষ আয়োজন।
অল ক্রাইমস টিভি
Related Posts Plugin for WordPress, Blogger...
আরো সংবাদ পড়ুন

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: